আজকাল

‘হাইফা’ এর উদ্যোগে সুজানগর উপজেলায় খাদ্য সামগ্রী বিতরণ

‘হাইফা’ এর উদ্যোগে সুজানগর উপজেলায় খাদ্য সামগ্রী বিতরণ

 

আজ ১ মে, রবিবার সাহিত্য সংস্কৃতি এবং সমাজ উন্নয়ন কর্মকাণ্ডে নিবেদিত অলাভজনক সংগঠন ‘আমাদের সুজানগর’ এর সহযোগিতায় এবং হেলথ অ্যান্ড এডুকেশন ফর অল (হাইফা) এর উদ্যোগে, পাবনার সুজানগর উপজেলায় কয়েকটি ইউনিয়নে ৫০টি সুবিধা বঞ্চিত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ সময় প্রতিটি প্যাকেটে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার তেল, চিনি, লবণ, সাবান, সেমাই দেওয়া হয়।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘আমাদের সুজানগর’ সংগঠনের প্রতিষ্ঠাতা ও ‘আমাদের সুজানগর’ ওয়েব ম্যাগাজিনের সম্পাদক প্রকৌশলী মো. আলতাব হোসেন, নবজাগরণ পাঠক মেলার সভাপতি রেজাউল করিম শেখ, আক্তারুজ্জামান জর্জ প্রমুখ।

সাগরকান্দি ইউনিয়নে সুবিধা বঞ্চিতরা খাদ্য সামগ্রী নেওয়ার পর

 

উল্লেখ্য মার্কিন যুক্তরাষ্ট্রের ব্রাউন বিশ্ববিদ্যালয়ের এলপার্ট মেডিকেল স্কুলের অধ্যাপক, সুজানগর উপজেলা তথা পাবনার কৃতি সন্তান অধ্যাপক ডা. রুহুল আবিদ হেলথ অ্যান্ড এডুকেশন ফর অল-HAEFA এর প্রতিষ্ঠাতা ও সভাপতি।

অধ্যাপক ড. রুহুল আবিদ ২০২০ সালে নোবেল শান্তি পুরস্কারের জন্য মনোনীত ২১১ ব্যক্তিবর্গের মধ্যে একজন। একই সঙ্গে তাঁর অলাভজনক সংস্থা HAEFA (হাইফা) তাঁর সঙ্গে শান্তি পুরস্কারে মনোনীত হয়।

 

ঘুরে আসুন আমাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলফেসবুক পেইজে

‘হাইফা’ এর উদ্যোগে সুজানগর উপজেলায় খাদ্য সামগ্রী বিতরণ

Facebook Comments Box

'আমাদের সুজানগর' সাহিত্য সংস্কৃতি এবং সমাজ উন্নয়ন কর্মকাণ্ডে নিবেদিত একটি অলাভজনক ও অরাজনৈতিক সংগঠন।'আমাদের সুজানগর' সংগঠনের মুখপত্র "আমাদের সুজানগর" ওয়েব ম্যাগাজিন। ওয়েব ম্যাগাজিন: www.amadersujanagar.com মেইল এড্রেস: editor.amadersujanagar@gmail.com

error: Content is protected !!